ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

বাবার বিরুদ্ধে তিন মাসের শিশুকে আছড়ে হত্যার অভিযোগ

প্রকাশনার সময়: ১২ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৫৮

নাটোর দস্তনাবাদের রাম নারায়ণ এলাকায় তিন মাস বয়সি মোরসালিন নামে শিশু ছেলেকে আছড়ে হত্যা করার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। এ ঘটনায় শিশুটির বাবা ইয়াসিন আলী পলাতক রয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে নাটোর সদর উপজেলার নারায়ণপাড়ায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর চিকিৎসা নিতে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এলে দায়িত্বরতা চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে। তাদের বাড়ি নাটোর সদর থানার দোস্তানাবাদ এলাকার নারায়ণ পাড়াতে। শিশুটির বাবা ইয়াসিন আলী (৩৫) আর মা রুপা বেগম (২৮)। বাবা-মায়ের দ্বিতীয় সন্তান তিন মাসের মোরসালিন।

নবজাতকের মামা শিপন জানান, তার বোনজামাই ইয়াসিন তার ছেলে শিশুকে দেয়ালের সঙ্গে আছাড় দেন। এতে শিশুটির মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। স্বজন ও প্রতিবেশীরা শিশুটিকে তাৎক্ষণিক উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তবে ঘটনাস্থলে মারা যায় শিশুটি।

শিশুটির নানি শাহানাজ জানান, মাঝে মধ্যেই স্ত্রীকে অত্যাচার করতেন ইয়াসিন। বুধবার দুপুরের আগে শিশুটিকে রেখে তার মা রুপা গোসল করতে যাই। শিশুটি কান্না করছিল। কান্না থামাতে না পেরে এতেই বাবা ইয়াসিন রাগান্বিত হয়ে ছেলেটিকে দেয়ালের সঙ্গে আছাড় মারেন।

তিনি আরও জানান, ঘটনার পরপরই ইয়াসিন এলাকা ছাড়া। যেহেতু আমার মেয়ে রুপার বড় একটি মেয়ে আছে তাই এ ঘটনায় আমার মেয়ে রুপা বাদী হয়ে মামলা করতে চাইছে না।

এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, থানায় মামলা হয়েছে। শিশুটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ