ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

 ইউনিয়ন বিএনপি সভাপতির নামে যুবলীগ নেতার মামলা 

প্রকাশনার সময়: ১১ সেপ্টেম্বর ২০২৪, ২২:৩৬ | আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪, ২২:৪৪

পটুয়াখালী সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়ন বিএনপির সভাপতির বিরুদ্ধে জেলা কৃষকদল নেতার সহায়তায় চাঁদাবাজি মামলা দায়ের করেছে যুবলীগের সভাপতি হাবিবুর রহমান।

বুধবার(১১ সেপ্টম্বর) পটুয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আমলী আদালতে এ মামলা দায়ের করা হয়। এ মামলায় মরিচবুনিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন সিকদার ও তার ভাই একই ইউনিয়ন বিএনপির সদস্য জাকির সিকদার সহ মোট ১০ জনকে আসামি দায়ের করা হয়। মামলায় উল্লেখ করা হয়, হাবিবুর রহমান একজন মুদি মনোহরী ও ব্যাটারি চালিত রিক্সা ভাড়া দেয়ার ব্যবসা করেন। তার কাছে বশির সিকদার সহ আসামীরা তার কাছে ১২ লক্ষ টাকা চাঁদা দাবি করে। তিনি এই চাঁদা দিতে অস্বীকার করলে তাকে পরবর্তীতে পুনরায় চাঁদা দাবি ও মারধোর করে। এক পর্যায়ে গত ৫ সেপ্টেম্বর যুবলীগ নেতা হাবিবুরের ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে আসামিরা তাকে মারধর করে নগদ ৫০ হাজার টাকা ও প্রায় এক লক্ষ টাকার মালামাল নিয়ে যায় আসামিরা। পরে তিনি আদালতে গিয়ে মামলা দায়ের করেন।

এই মামলা দায়ের করতে সহায়তা করায় আদালত প্রাঙ্গণে নিজ দলের নেতাকর্মীদের হামলার শিকার হয়ে পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জেলা কৃষক দলের সভাপতি মনিরুজ্জামান টিটু।

জেলা কৃষক দলের সভাপতি মনিরুজ্জামান টিটু বলেন, আমি আদালতের এজলাসের মধ্যে বসে ছিলাম। আর ইউনিয়ন বিএনপির সভাপতি বশির সিকদার, তার বড় ভাই জাকির সিকদার, ভাইয়ের ছেলে জাহিদুল, শহিদুল, আরিফ, রাব্বি, সিফাত এরা এজলাসের বাইরে দাঁড়িয়ে ছিল। তখন এজলাস থেকে এ্যাডভোকেট কবির আমাকে জোর করে বাইরে বের করতে চেষ্টা করে। এরা কোনদিন বিএনপি করে নাই। ওরা আওয়ামীলীগের সাথে মিলে আমার উপর অতর্কিত হামলা চালায়।

এ বিষয়ে মরিচবুনিয়া ইউনিয়ন বিএনপি'র সভাপতি মোহাম্মদ বশির উদ্দিন সিকদার বলেন, আমার সাথে টিটু ২০১০ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। সেখানে আমি ৩১০০ ভোট পাই আর টিটু ৫০০ এর মতো ভোট পায়। মূলত ওই থেকেই শত্রুতা। আমার পরিবার বিএনপি দল গঠনের সময় থেকেই বিএনপি করে আসছি। আর ও আওয়ামীলীগ থেকে বিএনপিতে আসছে। টিটু আমার নামে শত্রুতা করে আমার নামে মিথ্যা মামলা দিয়েছে।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ