ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

কেন্দ্রীয় সমন্বায়কদের সঙ্গে লালমনিরহাটের শিক্ষার্থীদের মতবিনিময়

প্রকাশনার সময়: ১১ সেপ্টেম্বর ২০২৪, ২০:১০ | আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪, ২০:১৯

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সমন্বয়কদের সঙ্গে লালমনিরহাটের শিক্ষার্থীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে জেলা কালেক্টরেট মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির অন্যতম সমন্বয়ক তারিকুল ইসলাম তারিক, আবু সাইদ দুলাল, সুমন বসুনীয়া, রাসেল আহমেদ, আব্দুল মুনইম, তাসনিম প্রমুখ।

এসময় বক্তব্যে তারা বলেন, আমাদের আন্দোলন ছিলো কোটা সংস্কার আন্দোলন। কিন্তু হাসিনা সরকার সেই আন্দোলন দমানোর জন্য পুলিশ বাহিনীকে দিয়ে ছাত্রদের বুকে গুলি করেছে। কেড়ে নিয়েছে তাজা প্রাণ। হাসিনার পদে পদে ভূল ছিলো। তাই সে দেশ ছেড়ে পালিয়ে ভুলের খেসারত দিচ্ছে। তবে তার দুর্নীতিবাজ পেতাত্মারা এখনো অনেকে দেশে আছে। আমরা তাদের যেখানেই পাবো ধরে নিয়ে আইনের হাতে তুলে দেবো। আমরা চাই প্রশ্ন করার আন্দোলন। আর যদি কেউ বেনজির বা হারুন হতে চায় আমারা রুখে দেবো। আমরা স্বাধীন বাংলার নাগরিক। আমরা ভারতের কাছে আর মাথা নত করবো না। আমরা তাদের চোখে চোখ রেখে কথা বলবো।

তারা বলেন, আমরা উত্তরবঙ্গকে আর পিছিয়ে থাকা দেখতে চাই না। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে সরকারকে সহায়তা করে দেশ এগিয়ে নিয়ে যাবো। যুদ্ধ এখনো শেষ হয়নি। আমাদের টার্গেট দলীয় লেজুড়বৃত্তি উৎখাত করা। আমরা দুর্নীতি ও চাঁদবাজ রুখে দিয়ে বৈষম্যবিরোধী দেশ গড়ে তোলবো।

এর আগে কেন্দ্রীয় সমম্বয়কগণ লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহিদ পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় করছেন এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে নিহত লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা এলাকার শহিদ মেরাজুল ইসলাম মেরাজের কবর জিয়ারত করেন।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ