ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

সৌদি আরবে দুর্বৃত্তের ছুড়িকাঘাতে প্রবাসীর মর্মান্তিক মৃত্যু

প্রকাশনার সময়: ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৩১

সৌদি আরবে দুর্বৃত্তের ছুড়িকাঘাতে সৌদি প্রবাসীর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত সৌদি প্রবাসী নাসির হাওলাদার (৩০) ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের রশিবপুরা এলাকার গিয়াস উদ্দিন হাওলাদারের ছেলে।

আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুনসুর আহমেদ মুন্সী বলেন, গতকাল সৌদি প্রবাসী নাসির হাওলাদার সৌদি আরবে দুর্বৃত্তের হামলায় মর্মান্তিক নিহত হন। এ ঘটনায় এলকায় শোকের ছায়া নেমে এসেছে।

নাসির হাওলাদারের দুই ছেলে সিজান হাওলাদার(১০) ও জিসান হাওলাদার (৮) বছরের দুই ছেলে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে , নাসির হাওলাদার প্রায় আট বছর আগে জীবিকার তাগিদে সৌদি আরবে পারি জমান। সোমবার একটি রেস্টুরেন্টে গাড়ি পার্কিংয়ের সময় সৌদি নাগরিকের সঙ্গে কথা কাটাকাটির জেরে সৌদি দুর্বৃত্তের হাতে ছুড়িকাঘাতে মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে নিহতের স্ত্রী সীমা বেগম জানান, আমার স্বামী প্রায় অট বছর ধরে সৌদি আরবে রয়েছেন। গতকাল তিনি হোটেল সামনে গাড়ি পার্কিংয়ে কথা কাটাকাটির জেরে সৌদি নাগরিক ছুড়িকাঘাতে মারা গেছেন। আমি আমার স্বামীর লাশ টা দ্রুত চাই। আমার ৮ ও ১০ বছরের দুইটা ছেলে রয়েছে। আমি কি করব বুঝতে পারছি না।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বি এম কুদরত এ-খুদা বলেন, সৌদি আরব প্রবাসী নাসির হাওলাদার সৌদি আরবে নৃশংস হত্যাকাণ্ডের শিকার। এটা আসলেই দুঃখজনক ও অপ্রত্যাশিত ঘটনা। আমরা আসা করি সৌদি আরবের প্রচলিত আইন অনুযায়ী বিচার হবে। আমরা ভাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাশ দাফন ও দেশের আনার ক্ষেত্রে সব ধরনের সহযোগিতা করা হবে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ