ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

হাতীবান্ধা প্রেস ক্লাবের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ও সংবর্ধনা প্রদান

প্রকাশনার সময়: ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৩:২৮

বিভিন্ন কর্মসূচির মাধ্যমে লালমনিরহাটের হাতীবান্ধা প্রেস ক্লাবের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। একই সঙ্গে এনটিভির সিনিয়র প্রতিনিধি এ কে এম মইনুল হক ও ক্যামেরা পারসন আশাদুজ্জামান আরমানকে হাতীবান্ধা প্রেস ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে হাতীবান্ধা উপজেলা প্রেস ক্লাবের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ক্লাব হল রুমে প্রেস ক্লাব সভাপতি ইলিয়াস হক বসুনিয়া পবনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্ল্যাহ। এ সময় তিনি সংবাদকর্মীদের বিভিন্ন গুরুত্বপূর্ণ ভূমিকার কথা তুলে ধরেন।

বিশেষ অতিথি ছিলেন- হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, এনটিভির সিনিয়র প্রতিনিধি এ কে এম মইনুল হক, হাতীবান্ধা উপজেলা বিএনপির আহ্বায়ক মোশারফ হোসেন, সদস্য সচিব রফিকুল ইসলাম, জামায়াতে ইসলামীর উপজেলা আমির হাসান আলী ও অধ্যক্ষ মোতাহার হোসেন লাভলু।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রেস ক্লাব সভাপতি ইলিয়াস হক বসুনিয়া পবন, সাধারণ সম্পাদক নুরুল হক। উপস্থিত ছিলেন- উপজেলার কর্মরত সংবাদকর্মীগন। দ্বিতীয় পর্বে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ আবু সাইদের ওপর গুলি বর্ষণের ভিডিও সরাসরি সম্প্রচারের ভূমিকা রাখায় এনটিভির সিনিয়র প্রতিনিধি এ কে এম মইনুল হক ও ক্যামেরা পারসন আশাদুজ্জামান আরমানকে হাতীবান্ধা প্রেস ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ