মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

গোয়ালন্দে বৃক্ষরোপণ কর্মসূচি 

প্রকাশনার সময়: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৫২ | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২০:০৩

রাজবাড়ীর গোয়ালন্দে জাগ্রত ব্যবসায়ী ও জনতা বাংলাদেশ গোয়ালন্দ উপজেলা কমিটির পক্ষ হতে গোয়ালন্দে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

রবিবার (৮ সেপ্টেম্বর) এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। সংগঠনটি গোয়ালন্দ প্রপার হাই স্কুল, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজ এবং সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ প্রাঙ্গণে ফলজ, ভেষজ ও বনজ বৃক্ষের চারা রোপণ করেন।

বৃক্ষরোপণ কর্মসূচিতে এসময় জাগ্রত ব্যবসায়ী ও জনতা বাংলাদেশ গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি সাইফুর রহমান পারভেজের আমন্ত্রণে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাগ্রত ব্যবসায়ী ও জনতা বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শিহাব রিফাত আলম, কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট, নাজনীন সুলতানা রুনা, পরিচালক মামুন পারভেজ, পরিচালক নাঈমুল হক রাসেল ও গোলাম মোস্তফা সোহাগ প্রমুখ।

জাগ্রত ব্যবসায়ী ও জনতা বাংলাদেশ কেন্দ্রীয় চেয়ারম্যান শিহাব রিফাত আলম বলেন, দেশের ভারসাম্য ও সবুজের সমারোহ বৃদ্ধিতে বৃক্ষরোপণ অতীব জরুরি। দেশের সকলকে বৃক্ষরোপণের পাশাপাশি বৃক্ষ কর্তন বন্ধে উদ্যোগ নিতে হবে। তিনি উপস্থিত সবার উদ্দেশ্যে আরও বলেন, বেশি বেশি গাছ লাগান, পরিবেশের ভারসাম্য রক্ষায় সহযোগিতা করুন।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ