মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

বউয়ের অত্যাচার, চিরকুট লিখে জীবন দিলেন স্কুলশিক্ষক

প্রকাশনার সময়: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১৮:০৮ | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১৮:১৩

বউয়ের অত্যাচার সহ্য করতে না পেরে চলে গেলাম’ এমন চিরকুট লিখে বরগুনার আমতলীতে নজরুল ইসলাম নামের এক স্কুল শিক্ষক আত্মহত্যা করেছেন।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে প্রতিবেশীরা শিক্ষক নজরুল ইসলামকে একটি আম গাছের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়।

জানা গেছে, নজরুল ইসলাম বরগুনার আমতলী উপজেলার সদর ইউনিয়নের উত্তর টিয়াখালী ছোবাহান বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। আমতলী উপজেলার হরিদ্রাবাড়িয়ার নরজরুল ইসলামের সঙ্গে দেড় বছর আগে একই গ্রামের খাজিদার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য জীবনে কলহ চলছিল এমন দাবি তার পরিবারের। ওই দম্পতির এক বছরের একটি ছেলেসন্তান রয়েছে।

শুক্রবার দিবাগত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটির জেরে বাবার বাড়ি চলে যান খাজিদা বেগম। পরে সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয়রা শিক্ষক নজরুল ইসলামকে গাছের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে । পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, নজরুল ইসলামের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ