মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

রূপগঞ্জে বিএনপির সমাবেশ পন্ড করতে আরেক পক্ষের হামলা, আহত ৮

প্রকাশনার সময়: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ২০:০২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপির এক পক্ষের সমাবেশ পন্ড করতে বিএনপির আরেক পক্ষ যুবদলের কার্যালয়ে হামলা চালিয়েছে। এতে বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৮ নেতাকর্মী হয়েছেন।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব বাজারে এ ঘটনা ঘটে।

কাঞ্চন পৌর যুবদলের ১ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মোঘল হোসেন জানান, আজ শনিবার (৭ সেপ্টেম্বর) বিকালে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মুস্তাফিজুর রহমান ভূইয়ার পক্ষে উপজেলার রূপসী এলাকায় বালুর মাঠে সন্ত্রাস, চাঁদাবাদ, মাদক ও দখলদারদের বিরুদ্ধে সমাবেশের আয়োজন করে উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠন। এ উপলক্ষ্যে শুক্রবার রাতে বিরাব বাজারে ১ নং যুবদলের কার্যালয়ে এলাকার দলীয় লোকজন নিয়ে আলোচনা সভা করা হয়। সভা শেষে লোকজন চলে গেলে ৮/১০ জন অফিসে কথা বলছিল। এসময় হঠাৎ করে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির আরেক সদস্য কাজী মনিরুজ্জামানের সমর্থক জেলা যুবদলের সাবেক সভাপতি মোশারফ হোসেন, তার ভাই আবুল হোসেন, গোলজারসহ ২৫/৩০ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিতভাবে হামলা চালায়। হামলাকারীরা ১ নং ওয়ার্ড যুবদলের সাধারন সস্পাদক মোঘল হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজল মিয়া, ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক মফিজুল ইসলাম, ছাত্রদল সভাপতি লিজন, শান্ত, জুয়েল, ইব্রাহীম, লিখনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে জেলা যুবদলের সাবেক সভাপতি মোশারফ হোসেন মুঠোফোনে বলেন, রাতে যুবদলের অফিসের সামনে দিয়ে তার লোকজন যাওয়ার সময় তাদের উদ্দেশ্য করে কটুউক্তি করা হয়৷ বিষয়টি জানতে পেরে আমি আমার লোকজন নিয়ে তাদের জিজ্ঞাসা করতে গেলে হাতাহাতির ঘটনা ঘটে। পরে আমি আমার লোকজন নিয়ে সেখান থেকে চলে আসি। তবে সমাবেশ পন্ড করতে কোন ঘটনা ঘটেনি।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে কাঞ্চন পৌর বিএনপির সাধারন সম্পাদক মফিকুল ইসলাম বলেন, মুস্তাফিজুর রহমান ভূইয়া দিপুর ডাকা সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ও দখলদারদের বিরুদ্ধে সমাবেশ পন্ড করতে জেলা যুবদলের সাবেক সভাপতি মোশারফ ও তার লোকজন ওয়ার্ড যুবদলের কার্যালয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে ৮ নেতাকর্মীকে কুপিয়ে জখম করে। এটা উদ্দেশ্য প্রনোদিতভাবে করা হয়েছে। হামলাকারীরা চায় না এমন সমাবেশ হোক। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। বিষয়টি থানা পুলিশকে জানিয়েছি।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি লিয়াকত আলী বলেন, হামলা ও মারধরের সংবাদটি পেয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ