মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

লুটপাট ও দখলদারদের বিরুদ্ধে রূপগঞ্জে বিএনপির সমাবেশ

প্রকাশনার সময়: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৩৮

কেউ দলের পরিচয় দিয়ে চাদাবাজি করলে তাকে শুধু দল থেকে বহিস্কার নয়, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য মুস্তাফিজুর রহমান ভূইয়া দিপু।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী বালুর মাঠে সন্ত্রাস, মাদক, লুটপাট ও দখলদারদের বিরুদ্ধে তারাবো পৌর বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথি তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিগত স্বৈরাচার সরকারের আমলে যত অপকর্ম হয়েছিল সেগুলো ধুলিসাৎ করে বাংলাদেশকে নতুন বাংলাদেশ হিসেবে গড়ে তুলবো। যারা চাঁদাবাজ, দখলদার, মাদক ব্যবসা করে তাদেরকে রূপগঞ্জ থেকে বিতারিত করবো।

তিনি আরও বলেন, সাবেক সাংসদ গাজীর কারখানায় যারা আগুন দিয়েছেন সঠিকভাবে তদন্ত করে তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করছি।

সমাবেশে তারাবো পৌর বিএনপির সভাপতি তাশিক হক ওসমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক গোলাম ফারুক খোকন, উপজেলা বিএনপির সভাপতি এড মাফুজুর রহমান হুমায়ুন, সাধারন সম্পাদক বাছিরউদ্দিন বাচ্চু, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান, সাধারন সম্পাদক জুবায়ের রহমান জিকুসহ অনেকে।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ