মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের পরিবারে জামায়াতের সহায়তা 

প্রকাশনার সময়: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৪২

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পটুয়াখালী জেলার নিহতদের পরিবারের পাশে দাঁড়িয়েছে জামায়াত ইসলামী। আজ শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে পটুয়াখালী শিল্পকলা একাডেমি মিলনায়তনে মতবিনিময় ও আর্থিক অনুদান এবং দোয়া অনুষ্ঠানের আয়োজন করে জামায়াত ইসলামী পটুয়াখালী জেলা শাখা।

অনুষ্ঠানে জামায়াত ইসলামী পটুয়াখালী জেলা শাখার আমির অধ্যাপক মুহাম্মদ শাহ-আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দলটির কেন্দ্রীয় শাখার সেক্রেটারি জেনারেল মোয়াযযম হোসাইন হেলাল। বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ড. শফিকুল ইসলাম মাসুদ ও পটুয়াখালী জেলা শাখার সাবেক আমির মাওলানা এ কে এম ফখরুদ্দিন খান রাযী।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ নতুনভাবে স্বাধীন হয়েছে এটাই দেশবাসী মনে করে। সেই স্বাধীনতার স্বস্তিতে আমরা সবাই ভালো আছি এটা আমরা বলতেই পারি। আমরা সবাই ভালো থাকলেও, বাংলাদেশের আনাচে কানাচে গ্রামে গঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিস্ময় কর অভ্যুত্থানে এবং পৃথিবীর ইতিহাসে যত বড় বড় মুক্তির আন্দোলন ঘটেছে যত বিপ্লব ঘটেছে এর মধ্যে গত জুলাই মাস থেকে নারকীয় হত্যাকাণ্ডের মধ্যদিয়ে ছাত্র-জনতা দেশবাসীকে মুক্ত করেছে।

তিনি আরও বলেন, এক একটি পরিবারে হাহাকার তৈরি হয়ে গেছে। ছাত্ররা বৈষম্য দূর করার জন্য অধিকার আদায়ের জন্য লড়েছে। আমরা তাদের জন্য সামান্য উপহার এনেছি। যদিও প্রত্যেকটি পরিবারের যে ক্ষতি হয়েছে তা পূরণ করা সম্ভব নয়।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ