মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালেন শ্বশুর-জামাই 

প্রকাশনার সময়: ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১৫:১৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মহাসড়কের লেন পরিবর্তনের সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আরোহী জামাই-শ্বশুর নিহত হয়েছেন।

আজ শক্রবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে গোবিন্দগঞ্জ উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের বকচর এলাকার ফায়ার সার্ভিস অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহিদুল ইসলাম (৪০) গোবিন্দগঞ্জ উপজেলার গোবিন্দনগর গ্রামের রমজান আলীর ছেলে। এছাড়া তার জামাই শামীম মণ্ডলের (২৫) বাড়ি পাশের কোমরপুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, শক্রবার দিবাগত রাতে জাহিদুল ইসলাম তার মেয়ের জামাই শামীমকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল চালিয়ে বগুড়া থেকে গোবিন্দগঞ্জে আসছিলেন। ঢাকা-রংপুর মহাসড়কের বকচর এলাকায় পৌঁছালে লেন পরিবর্তন করার সময় হঠাৎ মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারায়। এতে মোটরসাইকেলসহ দুজনেই মহাসড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর হন। পরে লোকজন দুর্ঘটনার বিষয়টি তাৎক্ষণিক ফায়ার সার্ভিসকে অবহিত করলে তাদের একটি টিম আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ