মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

ওবায়দুল কাদেরের নামে মামলা করতে পারলেন না হিরো আলম

প্রকাশনার সময়: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০২

২০১৮ সালের জাতীয় নির্বাচন ও ২০২৩ সালের উপনির্বাচনে হামলা এবং ভোট চুরির অভিযোগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বগুড়ার সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেনের বিরুদ্ধে মামলা করতে আদালতে গিয়েছিলেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। তবে নির্ধারিত সময়ের মধ্যে মামলার আবেদন আদালতে জমা দিতে না পারায় মামলাটি করতে পারেননি তিনি।

আজ বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বেলা ১১টার পর আদালতে আসেন হিরো আলম। মামলা দায়েরের প্রস্তুতি নিতে থাকেন আইনজীবীর চেম্বারে। তবে শেষ পর্যন্ত আদালতে মামলাটির আবেদন জমা দিতে পারেননি তিনি।

গণমাধ্যমকে হিরো আলম জানান, মামলার দরকারি কিছু কাগজ ও প্রক্রিয়া শেষ করতে কিছুটা দেরি হয়। যে কারণে বৃহস্পতিবার আদালতে মামলার আবেদন জমা দিতে পারেননি তিনি। সব প্রক্রিয়া শেষে আগামী রোববার (৮ সেপ্টেম্বর) মামলার আবেদন আদালতে জমা দেয়ার আশা করছেন তিনি।

হিরো আলম আরও জানান, ২০১৮ সালের সংসদ নির্বাচনে তাকে নির্বাচন থেকে সরাতে ভোটের দিনেই তার ওপর হামলা করা হয়েছিল। ২০২৩ সালের উপনির্বাচনে ভোটে তিনি জিতলেও তাকে বাদ দিয়ে আওয়ামী লীগ ও স্থানীয় প্রশাসন রেজাউল করিম তানসেনকে বিজয়ী ঘোষণা করা হয়। এসব অভিযোগে ওবায়দুল কাদের ও রেজাউল করিম তানসেনসহ অন্তত ৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করবেন আলম।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে প্রথমবার স্বতন্ত্র হিসেবে সংসদ সদস্য প্রার্থী হন হিরো আলম। ২০২৩ সালে উপনির্বাচনে বগুড়া-৪ ও বগুড়া-৬ আসন থেকে প্রার্থী হন তিনি। সেবার বগুড়া-৪ আসনে তিনি মাত্র এক হাজার ভোটের ব্যবধানে পরাজিত হন মহাজোট প্রার্থী জাসদের রেজাউল করিম তানসেনের কাছে।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ