মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

নওগাঁয় পটল ক্ষেত থেকে গুড় ব‍্যবসায়ীর মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৫৯ | আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৩৯

নওগাঁর বদলগাছীতে পটল ক্ষেতের পাশ থেকে ফয়জুল (৫০) নামে এক গুড় ব‍্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার খলসি গ্রামের ওই পটল ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ফয়জুল উপজেলার বালুভরা ইউপির ঢেকরা গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে এবং গুড় ব্যবসায়ী ছিলেন।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে ওই এলাকার একজন কৃষক পটল ক্ষেত পরিচর্যার জন্য আসে। এরপর পাশের জমিতে ফয়জুলের মরদেহ দেখতে পায়। বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

ওসি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

স্থানীয় বাজারের দোকানিরা জানান, গত বুধবার ৪ সেপ্টেম্বর সন্ধ্যা আনু সাড়ে ৮টার দিকে খলসি মোড়ে চা নাস্তা করে ব‍্যবসায়ী ফয়জুল এবং চা খেয়ে বাড়ির দিকে রওনা দেয়। আজ সকালে তার লাশ পাওয়া গিয়েছে। স্থানীয়রা আরও বলেন, কিছুদিন আগে ফয়জুল অসুস্থ হয়েছিল। ডাক্তার তাকে ভারী কাজকর্ম করতে মানা করেছে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ