মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

বন্যার্তদের ত্রাণের টাকা নিয়ে পালিয়েছে শিক্ষার্থী

প্রকাশনার সময়: ০৪ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৪৯

বন্যার্তদের ত্রাণের ১ লাখ ৬৫ হাজার টাকা নিয়ে পালিয়েছে জান্নাতুল ফেরদৌস চৌতি সাহারা নামে এক শিক্ষার্থী।মঙ্গলবার (৩ সেপ্টম্বর) যশোর কোতয়ালি মডেল থানায় অভিযোগ করেছে অপর এক শিক্ষার্থী ইয়াছিন আরাফাত।

শিক্ষার্থী ইয়াছিন আরাফাত অভিযোগে উল্লেখ করেন, সম্প্রতি দেশের কয়েকটি জেলায় ভয়াবহ বন্যা কবলিত হওয়ায় আমার যশোর সচেতন নাগরিক বা বন্যার্তদের সাহাযোগিতার জন্য যশোর শহরের বিভিন্ন এলাকা থেকে কলেজের ছাত্রছাত্রীরা মিলে সাহায্য তুলতে শুরু করি। ইতোমধ্যে আমরা বন্যাদের টাকা দেওয়ার জন্য ছাত্রছাত্রী মিলে ১ লাখ ৬৫ হাজার কালেকশন করি। এ টাকা খড়কী সার্কিট হাউজ পাড়ার ইব্রাহিম বাবুর মেয়ে জান্নাতুল ফেরদৌস চৌতি সাহারা কাছে রক্ষিত ছিল। ওই টাকা আমাদের কাছে বুঝিয়ে না দিয়ে সকলের অগচোরে গত রোববার ঢাকায় চলে গেছে। তার বাড়িতে গেলে পরিবারের লোকজন আমাদেরকে জান্নাতুল ফেরদৌস চৌতি সাহারার বিষয়ে সঠিক তথ্য দেয়নি বরং আমাদেরকে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে জেল খাটানোর ভয়ভীতি দেখাচ্ছে। এ টাকা উদ্ধারে ব্যবস্থা করার জন্য অনুরোধ জানান তিনি।

অভিযোগে বিষয়ে জান্নাতুল ফেরদৌস চৌতি ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, মঙ্গলবার ত্রাণের টাকা আত্মসাৎ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ