মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

‘টাঙ্গাইলকে বাংলাদেশের মধ্যে মডেল জেলা গড়ে তোলা হবে’

প্রকাশনার সময়: ০১ সেপ্টেম্বর ২০২৪, ২১:১০

টাঙ্গাইলের নবাগত পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতু বলেছেন, আমরা আগামীতে এক নতুন ধারার পুলিশ প্রশাসন নিশ্চিত করব। এ পুলিশ প্রশাসনের কাছ থেকে কোনো মানুষের দীর্ঘশ্বাসের তৈরি হবে না। আমি আপনাদের পাশে এবং টাঙ্গাইলবাসী হওয়ার জন্য এসেছি। আমি মূলত আপনাদের সেবা করব। আপনাদের পাশে থেকে সুখ-দুঃখের অংশীদার হতে চাই। আজ রোববার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইলের নবাগত পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতু তার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিয়মকালে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা সবাই মিলে একটা নতুন বাংলাদেশ বির্নিমানে যেনো কাঁধে কাঁধ রেখে সামনের দিকে এগিয়ে যেতে পারি। মানবাধিকার থেকে শুরু করে সুশাসন এবং মানুষের ওপর কোন জুলুম নির্যাতন না হয় এ বিষয়গুলো আমরা যাতে নিশ্চিত করতে পারি। সবার সহযোগিতা ছাড়া পুলিশ প্রশাসনের একার পক্ষে এসব কাজ করতে পারবে না।

তিনি বলেন, ‘টাঙ্গাইলকে আমরা মডেল জেলা হিসেবে সারা বাংলাদেশের মধ্যে উপস্থপনা করতে পারি’- এটি হলে আমাদের চ্যালেঞ্জ। আপনারা আমাকে ব্যবহার করবেন যেন আমরা সারা বাংলাদেশের মধ্যে টাঙ্গাইল সেরা জেলা হয়।

মতবিনিয় সভায় টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ সরোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাবেক সভাপতি খান মোহাম্মদ খালেদ, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সহ-সভাপতি কাজী জাকেরুল মওলা প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাইফুল ইসলাম সানতু ২৭তম বিসিএসসের মাধ্যমে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। চাকরিকালীন তিনি এপিবিএন, র‌্যাব এবং কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল এ সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। বাংলাদেশ পুলিশে তার বিশেষ অবদানের জন্য তিনি বিপিএম পুরস্কারে ভূষিত হন।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ