মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ছুড়িকাঘাতে হত্যা

প্রকাশনার সময়: ০১ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৫১

নারায়ণগঞ্জ রূপগঞ্জের চনপাড়া পুর্নবাসন কেন্দ্রে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো. জিহাদ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নে চনপাড়া পুর্নবাসন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাত সাড়ে ৮টার দিকে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

নিহত জিহাদ রূপগঞ্জের চনপাড়া পুর্নবাসন কেন্দ্রের ৭নং ওয়ার্ডে জামাল হোসেনের ছেলে। তিনি স্থানীয় একটি গার্মেন্টে চাকরি করতেন।

নিহত জিহাদের মা রিনা বেগম জানান, আট মাস আগে তার ছেলে জিহাদের কাছ থেকে একই এলাকার শিপলু ও আবু বকর ১৭০০ টাকা ধার নেন। এ টাকা চাওয়াকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যার দিকে এ নিয়ে কথা কাটাকাটি হয় তাদের মধ্যে। তারা মারধর জাহিদকে। একপর্যায়ে আবু ধারালে ছোড়া দিয়ে জাহিদের পায়ে আঘাত করে। পরে মুমূর্ষু অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) জুবায়ের হোসেন জানান, চনপাড়ায় ছুড়িকাঘাতে একজনের মৃত্যুর সংবাদ পেয়েছি। এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ