মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

ফরিদপুরে ভোক্তা অধিদপ্তরের সঙ্গে ছাত্রদের অভিযান

প্রকাশনার সময়: ৩১ আগস্ট ২০২৪, ১৯:৩৩

ফরিদপুর কানাইপুর বাজারে ভোক্তা অধিদপ্তর বৈষম্য বিরোধী ছাত্রদের সঙ্গে নিয়ে বাজার অভিযানে একাধিক প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

শনিবার (৩১ আগস্ট) কানাইপুরে দুপর ১২টা থেকে ২টা পর্যন্ত জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশনায় ‌ও জেলা প্রশাসকের সার্বিক সহযোগিতায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ-এর নেতৃত্বে কানাইপুর বাজারে আলুর পাইকারি দোকান, পেঁয়াজ, শুকনা খাদ্য চিড়া, মাংস ও ঔষধের দোকানে তদারকি করা হয়।

এ সময় আলুর পাইকারি দোকানে পাকা ক্রয় রশিদ ও মূল্য তালিকা না থাকায় মেসার্স তালুকদার ট্রেডার্সকে ৫০০০ টাকা, মাংসের মূল্য তালিকা না থাকায় জাহিদের মাংসের দোকানকে ১০০০ টাকা এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ থাকা ও যথাযথভাবে সংরক্ষণ না করায় মেসার্স সৈনিক মেডিকেল হলকে ৮০০০ টাকা সহ মোট ৩টি প্রতিষ্ঠানকে ১৪,০০০ টাকা জরিমানা করা হয়।

এছাড়াও ব্যবসায়ীদের মধ্যে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বিষয়ক লিফলেট বিতরণ করা হয়। এ সময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকারিদের মধ্যে উপস্থিত ছিলেন ‌রুবেল মাহমুদ হৃদয়, জেলা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সহ সংশ্লিষ্ট বাজার ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ অভিযানে সার্বিক সহযোগিতা করেন।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ