মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

গাছ কাটা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫  

প্রকাশনার সময়: ৩১ আগস্ট ২০২৪, ১৭:৫৫

ফরিদপুরের ভাঙ্গায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই গ্রুপের সংঘর্ষ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) সকালে উপজেলার আলগী ইউনিয়নের পীরেরচর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- প্রান্ত মাতুব্বর, আতিকুর মোল্লা , কুদ্দুস মোল্লা, উজ্জ্বল মোল্লা, অলি মোল্লা, সাইদুর মাতুব্বর, রাজু মাতুব্বর, সের-আলম মাতুব্বর, সুমন মাতুব্বর, উজ্জ্বল মাতুব্বর, ফরমান সেখ, মিজানুর মাতুব্বর ও রুহুল মাতুব্বর।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আলগী ইউনিয়নের পরীরেরচর এলাকায় ইউপি সদস্য ওসমান মাতুব্বরের দলের লোক ঘর নির্মাণ করার জন্য গাছ কাটতে গেলে চুন্নু সেখের লোকজন বাঁধা দেয়। এ নিয়ে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হলেও শেষ পর্যন্ত দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ব্যাপক ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপ শুরু করে। ঘটনাস্থল রণক্ষেত্রে পরিণত হয়। এ সময় চারটি বাড়ি ভাঙচুর করা হয়। সংবাদ পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ও সেনাবাহিনীর লোকজন গিয়ে পরিস্থিতি শান্ত করে।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক রাকিব জানান, পীরেরচর গ্রামের ওসমান ও চুন্নু গ্রুপের লোকজন গাছ কাটা নিয়ে মারামারি করেছে। সংবাদ পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর লোকজন ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে শান্ত করে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ