ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

বাগাতিপাড়ায় আসন্ন দুর্গাপূজায় মন্দির পাহারায় থাকবে জামায়াত-শিবির

প্রকাশনার সময়: ৩১ আগস্ট ২০২৪, ১৫:২৮

আসন্ন দুর্গাপূজায় বাগাতিপাড়ার সব মন্দির পাহারায় জামায়াত-শিবিরের স্বেচ্ছাসেবক নিয়োজিত থাকবে। উপজেলার সব মন্দিরের তালিকা চেয়েছেন জামায়াতের আমির ডক্টর মীর নুরুল ইসলাম। তিনি বলেন, আপনারা সবাই আমার ভাই ও বোন, আপনাদের ক্ষতি হলে আমাদেরও ক্ষতি, আপনাদের হক নষ্ট করার কারও অধিকার নেই। আপনাদের পাশে থাকা আমাদের দায়িত্ব ও কর্তব্য, আমরা একই দেশে একই আলো ও বাতাসে একসঙ্গে বড় হয়ে উঠেছে, ধর্মের দোহায় দিয়ে আমাদের ভ্রাতৃত্ববোধ নষ্ট করা যাবে না।

নাটোরের বাগাতিপাড়ায় অবস্থিত প্রায় ৩০টি মন্দিরে সভাপতি-সেক্রেটারিসহ উপজেলার সনাতন ধর্মাবলম্বীর সব পর্যায়ের নেতৃবৃন্দ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্যের সময় এ কথা বলেন নাটোর জেলা জামায়াতের আমির।

আজ শনিবার (৩১ আগস্ট) বেলা ১১টায় উপজেলার গালিমপুরে অবস্থিত সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মন্দিরে ব উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক পুলক কুমার রায়ের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাগাতিপাড়া উপজেলার নায়েবে আমির আনোয়ার হোসেন মুজাহিদ ও সনাতন ধর্মাবলম্বীর পক্ষে সচিন মুখার্জির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নাটোর জেলা আমীর ডক্টর মীর নুরুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত যুগ্ম সচিব মলয় কুমার রায়, নাটোর জেলা কর্মপরিষদের সদস্য ও দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান, জেলা কর্মপরিষদের অন্যতম সদস্য লালপুর উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ,বাগাতিপাড়া উপজেলার জামায়াতের আমীর এ কে এম আফজাল হোসেনে, উপজেলার সাংগঠনিক সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান মমতাজ আলী।

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলার হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু দীপক কুমার কুন্ডুসহ পুরোহিত সুকুমার মুখার্জি।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ