মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

হত্যা মামলা থেকে বাঁচতে নিজ ঘরে আগুন

প্রকাশনার সময়: ৩০ আগস্ট ২০২৪, ২২:৩৭

নাটোরের নলডাঙ্গাতে জমিজমা নিয়ে বিরোধের জেরে একটি হত্যা মামলা থেকে বাঁচতে পরিকল্পিতভাবে নিজের ঘরে আগুন দিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা করেছে বলে অভিযোগ করেছেন হত্যা মামলার বাদী খোরশেদ আলম।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে উপজেলার খাজুরা ইউনিয়নের চাঁদপুর গ্রামে নিজ বাড়িতে এক সংবাদ সম্মলনে এ অভিযোগ করেন তিনি।

খোরশেদ আলম বলেন, জমিজমা নিয়ে বিরোধের জেরে প্রায় ৫ মাস আগে আমার বড় ভাই জিল্লুর রহমানকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার করে। এ হত্যাকাণ্ডের মূল আসামি ও একই এলাকার মকবুল হোসেনের ছেলে আবেদ আলী ও তার অনুসারীরা। দীর্ঘদিন পর জামিন বের হয়ে এসে আবেদ আলী হত্যা মামলা থেকে বাঁচতে পরিকল্পিতভাবে মালামাল সরিয়ে গত বুধবার রাতে নিজের ঘরে আগুন দিয়ে আমাদের ওপর দায় চাপাচ্ছে। আমরা এই অগ্নিকাণ্ডের সাথে জড়িত নই। আমরা হত্যাকারীর দৃষ্টান্তমূলক বিচার দাবী করছি।

সংবাদ সম্মলনে উপস্থিত ছিলেন- ইউপি সদস্য সিরাজুল ইসলাম, প্রতিবেশী আশরাফুল ইসলাম, মোবারক আলী, রশিদুল ইসলাম, মোতালেব হোসেন, রহিদুল ইসলাম প্রমুখ।

অভিযুক্ত আবেদ আলী জানান, আমার বিরুদ্ধ আনিত অভিযাগ সত্য নয়। আমার পৈতিক জমি জোর করে দখল করতে এলে আদালত মামলা করি। মামলার পর থেকেই রশিদুল ইসলাম, রহিদুল ইসলাম, শামীম, খোরশেদ, বাবু ক্ষুব্ধ হয়। তারা আমাকে হত্যার উদ্দেশ্য আমার ঘর আগুন লাগিয়ে দেয়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ