মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

করিমগঞ্জে মুজিবুল হক চুন্নুর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

প্রকাশনার সময়: ২৮ আগস্ট ২০২৪, ২১:৪৩

কিশোরগঞ্জে করিমগঞ্জ-তাড়াইলের সাবেক এমপি এবং জাতীয় পার্টির মহাসচিব অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নুর বিরুদ্ধে ঝাড় মিছিল করেছে বিক্ষুদ্ধ জনতা।

বুধবার (২৮ আগস্ট) বিকেলে করিমগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খণ্ড খণ্ড মিছিল করে তারা জড়ো হয় করিমগঞ্জ সরকারি কলেজ মাঠে। পরে বিশাল মিছিল নিয়ে পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে পশ্চিম নয়াকান্দির একটি মাঠে এসে জনসমাবেশ করে।

পৌর বিএনপির সভাপতি হাজী আশরাফ হোসেন পাভেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী হারুন সরকারের সঞ্চালনায় এ গণ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সুমন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান রুনু, উপজলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জিল্লুর রহমান, সদস্য সচিব মিহাদুল ইসলাম, পৌর যুবদলের আহ্বায়ক রাশেদুল রশিদ,উপজেলা যুবদলের সদস্য সচিব শিহাব উদ্দিন হানিফ, মাহবুবুর রহমান প্রমুখ।

সমাবেশে বক্তারা এবং উপস্থিত বিক্ষুদ্ধ জনতা ফ্যাসিস্ট শেখ হাসিনার দোসর গণতন্ত্র হত্যাকারী করিমগঞ্জ-তাড়াইলের সাবেক সাংসদ এবং জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নুকে করিমগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করেন।

সমাবেশ থেকে বক্তরা বর্তমান অর্ন্তবর্তী সরকারের কাছে দাবি জানান, চুন্নু প্রায় ১৬ বছর সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সাথে থেকে অবৈধভাবে বিপুল অর্থবিত্তের মালিক হয়েছে এবং বিভিন্ন দেশে অর্থ পাচার করেছে। তাই আগামী ২৪ ঘণ্টার মধ্যে এ দুর্নীতিবাজকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা জরুরি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ