মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

মাদক কারবারিকে বাঁচাতে অপর মাদক কারবারিদের মানববন্ধন

প্রকাশনার সময়: ২৪ আগস্ট ২০২৪, ১৯:৪২

লালমনিরহাটের হাতীবান্ধায় উত্তর গোতামারী এলাকায় অবৈধ অস্ত্র ও মাদকসহ মাদক কারবারি আপেল (২৯) কে গ্রেফতার করার প্রতিবাদে সংঘবদ্ধ হয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে মাদক কারবারিরা।

গত ২১ আগষ্ট দুপুরে আজিজার রহমানের পুত্র মাদক কারবারি আপেলকে ১০ কেজি গাঁজা, একটি পিস্তল ও চার রাউন্ড গুলি, একটি ম্যাগাজিনসহ গ্রেফতার করে হাতীবান্ধা থানা পুলিশ।

শনিবার (২৪ আগস্ট) আটককৃত আপেলকে মামলা থেকে বাঁচাতে দুপুরে হাতীবান্ধা উপজেলার দইখাওয়া বাজারের চিড়ার মিল এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ করে ওই এলাকার মাদক কারবারিরা।

মানববন্ধনে আজিজারের তিন স্ত্রী, মাদক কারবারি সুজন, বিশুসহ এলাকার ২৫ থেকে ৩০ জন চিহ্নিত মাদক কারবারি ও গরু চোরাকারবারিসহ তাদের পরিবারের লোকজন অংশ নেয়। এ নিয়ে স্থানীয়দের মাঝে বিরুপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জনের সাথে কথা বলে জানা যায়, মানববন্ধনে অংশ নেয়া সকলেই মাদক ও চোরাকারবারিদের আত্মীয়-স্বজন, কোনো সাধারণ মানুষ অংশ নেয়নি।

গোতামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোনাব্বেরুল হক মোনা বলেন, উত্তর গোতামারী গ্রামটি সীমান্তবর্তী এলাকা। এই এলাকার অনেকেই মাদক কারবারের সাথে জড়িত। মাদক কারবারিদের বাঁচাতে এমন মানববন্ধন আশা করা যায়নি।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি ) নির্মল চন্দ্র মহন্ত বলেন, গোপন তথ্যের ভিত্তিতে মাদক ও অস্ত্রসহ মাদক কারবারি আপলকে আটক করা হয়েছে। আপেলকে বাঁচাতে অপর মাদক কারবারিরা মানববন্ধন করেছে- এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, বিষটি আমার জানা নেই। খোঁজ নিয়ে জানতে হবে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ