ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা অস্ত্রসহ আটক

প্রকাশনার সময়: ২১ আগস্ট ২০২৪, ২০:৫৩

চুয়াডাঙ্গায় অস্ত্র, গুলি, ম্যাগজিন, ধারালো অস্ত্র, নগদ টাকাসহ মাদক ব্যবসায়ী ও জেলা স্বেচ্ছাসেবক দলের অর্থনীতি বিষয় সম্পাদক হাবিবুর রহমান রাজিবকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা রুজু হয়েছে।

বুধবার (২১ আগস্ট বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার বাগানপাড়ার ভাড়া বাড়ি থেকে এ সব উদ্ধার করা হয়।

আটক হাবিবুর রহমান রাজিব (৪০) চুয়াডাঙ্গা পৌর এলাকার বাগানপাড়ার মৃত আব্দুল মান্নানের ছেলে।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক সাহারা ইয়াসমিন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদক উদ্ধার অভিযানের অংশ হিসাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল চুয়াডাঙ্গা পৌর এলাকার বাগানপাড়ার সাজেদুলের বাড়ির ভাড়াটিয়া হাবিবুর রহমান রাজিবের বাসায় অভিযান পরিচালনা করে। এ সময় তার আলমারি তল্লাশি করে একটি ৯ এমএম পিস্তল, একটি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি, দুটি ধারালো অস্ত্র, নগদ ১১ লাখ টাকা উদ্ধার করে। পরে তাকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ে নেওয়া হয়।

তিনি আরও জানান, তিনি মাদক ব্যবসার সাথে জড়িত। অবৈধভাবে অস্ত্র রাখার বিষয়টি সম্পর্কে জানান, আত্বীয়দের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ থাকায় ভারত থেকে অস্ত্রটি ৩৫ হাজার টাকায় কিনে নিজ হেফাজতে রাখেন।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু জানান, জেলা স্বেচ্ছাসেবক দলের অর্থনীতি বিষয় সম্পাদক হাবিবুর রহমান রাজিবের আটকের বিষয়টি আমি শুনেছি। তার ব্যাপারে দলীয় ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ