মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

ইস্ট ওয়েস্ট মিডিয়ায় হামলার প্রতিবাদে চুয়াডাঙ্গায় মানববন্ধন

প্রকাশনার সময়: ২০ আগস্ট ২০২৪, ১৭:১৫ | আপডেট: ২০ আগস্ট ২০২৪, ১৭:১৭

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা-ভাঙচুর ও অগ্নি-সংযোগসহ লুটপাটের ঘটনার প্রতিবাদে চুয়াডাঙ্গায় কর্মরত গণমাধ্যমকর্মীরা মানববন্ধন করেছে।

মঙ্গলবার (২০ আগস্ট) বেলা সাড়ে ১২টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা জানান, সরকার পরিবর্তন হলেই গণমাধ্যমে হামলা চালানো হয়। পূর্বেও যখন সরকার পরিবর্তন হয়েছে, তখনও কয়েকটি মিডিয়া প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে। এটি ন্যাক্কারজনক ঘটনা। গণমাধ্যমে হামলা করে মত প্রকাশের বাধা দিতে চাচ্ছে একটি দুষ্কৃতিচক্র। স্বাধীন বাংলাদেশ গঠনে মত প্রকাশের স্বাধীনতা থাকতে হবে।

আরও জানান, মত প্রকাশের যে স্বাধীনতার কথা এখন বলা হচ্ছে, ঠিক এ সময়েই একটি চক্র গণমাধ্যম এবং গণমাধ্যমকর্মীদের ওপর হামলা করছে। আর যারা হামলা করেছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি করেন বক্তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন- চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি রাজীব হাসান কচি, সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, সিনিয়র সাংবাদিক মানিক আকবর, সিনিয়র সাংবাদিক আজাদ মালিতা, নাজমুল হক স্বপন, শাহ আলম সনি, রফিকুল ইসলাম, এমএ মামুন, জান্নাতুল আওয়লিয়া নিশি ও মেহেরাব্বিন সানভী।

উল্লেখ্য, দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে সোমবার দুপুরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ