ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

গফরগাঁওয়ে পৌরসভার মেয়র গ্রেপ্তার

প্রকাশনার সময়: ১৯ আগস্ট ২০২৪, ২০:২৫

ময়মনসিংহের গফরগাঁও পৌরসভার মেয়র এস এম ইকবাল হোসেন সুমনকে নিজ কার্যালয় ঘেরাও করে বিক্ষুদ্ধ জনতা গফরগাঁও থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

সোমবার (১৯ আগস্ট) সকাল ১১টার দিকে পৌরসভার নিজ কার্যালয়ে বিক্ষুদ্ধ শতাধিক লোকজন জড়ো হয়ে লাঞ্ছিত করে ধরে নিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

এসময় পৌরসভা ও থানা এলাকায় কয়েক শতাধিক নির্যাতিত বিএনপি দলীয় নেতাকর্মীরা মেয়রের বিচার চেয়ে বিক্ষোভ করে।

জানা যায়, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি ইকবাল হোসেন সুমন আওয়ামী লীগ দলীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল এর ঘনিষ্ঠ ও নীতি নির্ধারণী পর্যায়ের সদস্য ছিলেন। তৎসময়ে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে হামলা মামলার ঘটনায় নির্যাতিতরা বিক্ষুব্ধ ছিলেন। পরে এমপি বাবেলের সাথে দ্বন্দ্বের কারণে এক বছরেরও বেশি সময় মেয়র সুমন এলাকা ছাড়া।

মেয়র পৌরসভায় অফিস করবেন এই সংবাদ শোনে নির্যাতিত বিএনপির নেতাকর্মীরা উপস্থিত হয়ে ভুয়া ভুয়া বলে মিছিল করে শাস্তির দাবি করেন। পরে বিক্ষুব্ধরা পৌরভবনের দোতলায় গিয়ে নামিয়ে এনে লাঞ্ছিত করে গফরগাঁও থানা পুলিশের কাছে তুলে দেয়। পরে বেশ কয়েকজন নির্যাতিত ব্যক্তি থানায় অভিযোগ দায়ের করেন। নির্যাতিত উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক দিদারুল আলম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

সোমবার বিকেলে মেয়র ইকবাল হোসেন সুমনকে দিদারুল আলমের মামলায় গ্রেপ্তার দেখিয়ে ময়মনসিংহ জেলহাজতে পাঠায়।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'বিক্ষুব্ধ লোকজন মেয়রকে পুলিশের হাতে তুলে দেয়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ