ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

চুয়াডাঙ্গায় সাড়ে ১৬ কেজি অবৈধ রূপাসহ মোটরসাইকেল উদ্ধার

প্রকাশনার সময়: ১৭ আগস্ট ২০২৪, ১৭:১৭

চুয়াডাঙ্গার দামুড়হুদা ঠাকুরপুর গ্রামে বিজিবি চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ১৬ কেজি ৩০০ গ্রাম ওজনের রূপাসহ ১টি মোটরসাইকেল উদ্ধার করেছে।

শনিবার (১৭ আগস্ট) সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উপজেলার ঠাকুরপুর বিওপি টহল কমান্ডার হাবিলদার শওকত আলী চোরাচালান বিরোধী অভিযানের জন্য বিজিবি সদস্যদের নিয়ে সীমান্ত খুঁটি ৮৯ নম্বরের কদমতলা বাজার মোড়ে অবস্থান নেয়। এদিন সকাল পৌনে ৭টার দিকে এক ব্যক্তি মোটরসাইকেল করে সীমান্তবর্তী কার্পাসডাঙ্গার দিকে যাওয়ার সময় তাকে দাঁড় করানোর চেষ্টা করে বিজিবি। এসময় ওই ব্যক্তি মোটরসাইকেল ও সাথে থাকা ব্যাগ ফেলে পালিয়ে যায়।

পরে বিজিবি সদস্যরা ব্যাগ উদ্ধার করে তল্লাসি করলে স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১৬ কেজি ৩০০ গ্রাম (১৩৯৭.৪৬ ভরি) ওজনের ভারতীয় চান্দি রূপা পাওয়া যায়। পরবর্তীতে রুপাসহ মোটরসাইকেলটি জব্দ করা হয়।

এ ব্যাপারে হাবিলদার শওকত আলী বাদী হয়ে দর্শনা থানায় মামলা করেন। উদ্ধার করা রূপাগুলো পরীক্ষা শেষে চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেয়া হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ