মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

মুন্সীগঞ্জে পানিতে ডুবে প্রাণ গেল শ্রমিকের

প্রকাশনার সময়: ১৬ আগস্ট ২০২৪, ২০:৩০

মুন্সীগঞ্জের গজারিয়ায় পানিতে ডুবে স্বপন নাইডু (১৬) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের ভাটেরচর গ্রাম সংলগ্ন ফুলদী নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো রাজিব খাঁন।

নিহত স্বপন নাইডু মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার লংলা চা বাগান এলাকার বাবুল নাইডুর ছেলে এবং সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ লিমিটেডে শ্রমিক হিসেবে কাজ করতো বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত প্রায় তিন মাস আগে স্বপন নাইডু শ্রমিক হিসেবে ভাটেরচর এলাকার সিনোবাংলা ইন্ডাস্ট্রিতে শ্রমিক হিসেবে কাজে যোগ দেন। শুক্রবার (১৬ আগস্ট) সাপ্তাহিক বন্ধ থাকায় কয়েকজন মিলে কোম্পানির মাঠে ফুটবল খেলার পর দুপুর ১২টার দিকে তারা গোসল করতে কোম্পানি সংলগ্ন ফুলদী নদীতে নামে। অন্যরা সাঁতার জানলেও স্বপন নাইডু সাঁতার জানতো না।

গোসলে নামার কিছুক্ষণ পর একজন খেয়াল করলেন স্বপন তলিয়ে গেছেন। তাকে দেখতে না পেয়ে তারা কিছুক্ষণ তাকে খোঁজাখুঁজির পর ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুপুর ১টার দিকে স্বপনের মরদেহ উদ্ধার করে। এরপরে তাকে প্রথমে গজারিয়া জেনারেল হাসপাতাল নামে একটি প্রাইভেট ক্লিনিক ও পরে গজারিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি সম্পর্কে সিনোবাংলা ইন্ডাস্ট্রি লিমিটেডের মহাব্যবস্থাপক মামুন মিয়া বলেন, আমরা ১৮ বছরের কম বয়সী কাউকে আমাদের ইন্ডাস্ট্রিতে শ্রমিক হিসেবে নিয়োগ দেই না। আজকে যে মারা গেলো আপনারা যাকে স্বপন নাইডু বলছেন সে সানি বাগচী নামে একজনের জাতীয় পরিচয়পত্র দিয়ে আমাদের এখানে যোগদান করেছিল। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার বয়স আঠারো বছরের বেশি। তার মৃত্যুর পর জানতে পারলাম তিনি আইডি কার্ড জালিয়াতির মাধ্যমে এখানে যোগদান করেছিলো।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাজিব খান বলেন, মরদেহ বর্তমানে গজারিয়া থানায় আছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ