ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনৈতিক দল ও হিন্দু সম্প্রদায়ের সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময়

প্রকাশনার সময়: ১৪ আগস্ট ২০২৪, ১৭:৩৮

ময়মনসিংহের গফরগাঁওয়ে বিএনপিসহ বিভিন্ন ধর্মীয় রাজনৈতিক দল ও হিন্দু সম্প্রদায়ের সঙ্গে মতবিনিময় সভা করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

বুধবার (১৪ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন- ঘাটাইল সেনানিবাসের সিইও লেফট্যানেন্ট কর্নেল হামিদ। এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর মেজর তাহির, ক্যাপ্টেন সাদমান, লেফট্যানেন্ট অথই।

মতবিনিময় সভায় লেফট্যানেন্ট কর্নেল হামিদ বলেন, আগামীর বাংলাদেশকে একটি স্বচ্ছ, জবাবদিহি ও গণতান্ত্রিক কাঠামোতে আনতে বর্তমান অর্ন্তবর্তী সরকারের নির্দেশে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক করতে আমরা কাজ করে যাচ্ছি। কেউ যদি কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্ট করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার জন্য সভায় উপস্থিত সকল দলের নেতাকর্মীদের সহায়তা চান তিনি।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- পৌর বিএনপির আহ্বায়ক ক্রীড়া সংগঠক ফজলুল হক, বিএনপি নেতা এম আর খায়রুল, শাহ আব্দুল্লাহ আল মামুন, ইসলামি আন্দোলন গফরগাঁও উপজেলা শাখার সভাপতি জয়নাল আবেদীন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি দিলীপ কুমার রায় প্রমুখ।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ