মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

নাটোরে পৃথক চুরির ঘটনায় দুইজন নিহত

প্রকাশনার সময়: ১৩ আগস্ট ২০২৪, ১৭:০৪

নাটোরে বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলায় পৃথক চুরির ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বড়াইগ্রামে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের একটি গভীর নলকুপের বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির সময় রাজিব হোসেন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। অপরদিকে, গুরুদাসপুরে চোর সন্দেহে উজির আলী নামে একজনকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাফিউল আযম ও গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রাজিব হোসেন (২৬) সিরাজগঞ্জের উল্লাপাড়া এলাকার বাসিন্দা এবং উজির আলী (৩৫) সিংড়া উপজেলার চামারি ইউনিয়নের কালিনগর গ্রামের মো. খোরশেদ মাদারের ছেলে।

২ নম্বর বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী জানান, সোমবার রাতে শ্রীরামপুর মৌজার বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের গভীর নলকূপের বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করার সময় বিদ্যুৎস্পৃষ্টে রাজিব হোসেন নামে একজনের মৃত্যু হয়। সকালে স্থানীয় লোকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অপরদিকে, সোমবার রাতে অটোরিকশার চালক আব্দুল মালেক বাড়িতে গাড়ি চার্জ দিয়ে ঘুমিয়ে পড়েন। আনুমানিক রাত ৩টার দিকে চার্জের ঘর থেকে চিৎকারের আওয়াজ শুনে চালক মালেক বাহিরে বের হন। পরে স্থানীয়রা উত্তেজিত হয়ে তাকে একটি গাছের সঙ্গে বেঁধে মারপিট করে। একপর্যায়ে মারপিটে গুরুত্বর আহত হলে তাকে উদ্ধার করে স্থানীয় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে যায়। সেখানেই উজির আলীর মৃত্যু হয়। এরপর তার মরদেহ বীরবাজার এলাকার একটি রাস্তার পাশে রেখে স্থানীয়রা চলে যায়।

ওসি শাফিউল আযম বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের কাছে মরদেহ হস্তান্তর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ওসি মো. উজ্জল হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ