মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

ঘাস কাটতে গিয়ে বিএসএফের’র গুলিতে আহত যুবক

প্রকাশনার সময়: ১০ আগস্ট ২০২৪, ১৭:১১

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর কোটপাড়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোড়া গুলিতে নাঈম হোসেন (২৫) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। তিনি সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিলেন।

শনিবার (১০ আগষ্ট) সকাল ১১টার দিকে উপজেলার আমজানখোর ইউনিয়নের কোটপাড়া সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে ৩৮৫ নং মেইন পিলারের কাছে এ ঘটনা ঘটে।

আহত নাঈম হোসেন আমজানখোর ইউনিয়নের কলিবাড়ী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

আহত যুবকের বাবা জাহাঙ্গীর আলম জানান, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে কোটপাড়া সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিল নাঈম। এ সময় ভারতের সাতভিটা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে পায়ে গুলিবিদ্ধ হয় নাঈদ। পরে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের ৪র্থ তলার সার্জারী ওয়ার্ডে ভর্তি করেছেন স্বজনরা।

আমজানখোর ইউপি চেয়ারম্যান আকালু (ডংগা) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হঠাৎ করেই বিএসএফ সদস্যরা হিংস্র হয়ে উঠেছে। এমনটা আগে হয়নি আমার এলাকার সীমান্ত এলাকাগুলোতে।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, বিষয়টি আমিও শুনতেছি। আমরা থানার বাইরে এখনও পুরোপুরি কাজ করতে না পারায় তথ্য নিতে সময় লাগছে। তবে আপনারা নাম ঠিকানা দিলে আমরা সত্যতা নিশ্চিত করতে পারবো দ্রুত।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ