ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

মাগুরায় সেনাবাহিনীর সহায়তায় চার থানার কার্যক্রম শুরু

প্রকাশনার সময়: ১০ আগস্ট ২০২৪, ১৬:২৬

শেখ হাসিনার সরকারের পতনের পর বন্ধ হয়ে যায় সারাদেশের থানা পুলিশ সদস্যদের কার্যক্রম। অনেকটা অতঙ্কে দিন কাটে পুলিশ সদস্যদের।

শনিবার (১০ আগষ্ট) দুপুরে মাগুরা সদর থানা চত্বরের সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় থানা পুলিশ কার্যক্রম সীমিত পরিসরে শুরুর চেষ্টা করছে।

লেফটেন্যান্ট কর্ণেল রকি বলেন- মাগুরা জেলায় যে সকল থানাগুলো রয়েছে, সেগুলো খুব দ্রুত তাদের রুটিনে যে কাজগুলো রয়েছে, সেগুলো শুরু করবে। পাশাপাশি দেশের মানুষের আইন শৃঙ্খলার প্রতি শ্রদ্ধা ও আস্থা ফিরিয়ে আনতে পুলিশ প্রশাসন, সেনাবাহিনী যৌথভাবে কাজ শুরু করবে।

জেলা পুলিশ সুপার মোশিউদৌল্লা রেজা বলেন, মাগুরা চারটি থানায় কোন থানা ফাঁড়িতে আক্রমন হয়নি। কোন পুলিশ সদস্য হতাহত হয়নি। সহিংসতার ঘটনায় মাগুরা ভায়না মোড়ে ২০ জন পুলিশ সদস্য আটকা পড়েছিল। সেখানে মাগুরার সকল শ্রেণি পেশার মানুষ সাংবাদিকসহ পুলিশ সদস্যদের বাঁচাতে আহত হয়েছে। আমি সারা জীবন মাগুরা বাসীর কাছে জীবন কৃতজ্ঞ থাকবো আমার এই বিশ জন পুলিশ সদস্যের জীবন ফিরিয়ে দেওয়ার জন্য। থানা ফাঁড়ি আক্রান্ত হয়নি, কারণ পুলিশের প্রতি মানুষের আস্থা রয়েছে। আমরা নিরপেক্ষভাবে কাজ করার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, চারটি থানায় কার্যক্রম চলছে। আমাদের নিজেদের ১১দফা দাবি আদায়ের কাজ চলছে। আমরা জেলার আইন শৃঙ্খলা স্বাভিক রাখার চেষ্টা করছি। আমি আশা করছি, দুপুরের পর থেকে আমাদের সব পুলিশ সদস্য কর্মস্থলে যোগ দেবেন।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ