মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

একমাত্র ছেলেকে হারিয়ে পাগলপ্রায় সাজুর বাবা

প্রকাশনার সময়: ০৯ আগস্ট ২০২৪, ২০:২০ | আপডেট: ০৯ আগস্ট ২০২৪, ২০:২৪

কোটা সংস্কার আন্দোলনকারীদের আনন্দ মিছিল দেখতে গিয়ে পুলিশের গুলিতে নিহত হয়েছে সাকিবুল ইসলাম সাজু (১৪)। একমাত্র ছেলে সন্তানকে হারিয়ে পাগলপ্রায় হয়ে পড়েছেন বাবা খোকন মিয়া।

সোমবার (৫ আগস্ট) বিকেল ৫টার দিকে গাজীপুরের মাওনা এলাকায় সাজু নিহত হয়।

সাজুর বাবা বলেন,‘ মনডার মধ্যে খুব কষ্ট, কইয়া বুঝাইতে পারব না। একটা ছেলেই আমার, সেটাকেও পুলিশ গুলি করে মারল। বিচার চাইলে আর কী হবে? বিচার চাইবো, করবো কে? ছেলডারে দাফন দিলাম, প্রশাসনের কেউ খোঁজও নেয়নি।’

ময়মনসিংহের নান্দাইল উপজেলা মুশুল্লি ইউনিয়নের মুশুল্লি নয়াপাড়া গ্রামের দিনমজুর খোকন মিয়ার ছেলে সাকিবুল ইসলাম সাজু।

পারিবারিক সূত্রে জানা গেছে, একবছর আগে খোকন মিয়া গাজীপুরের মাওনা এলাকায় স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে বসবাস শুরু করেন। সেখানে একটি হার্ডওয়্যার দোকানে ছেলে সাকিবুল ইসলাম সাজুকে কাজে দেন। আর খোকন মিয়া দিনমজুরের কাজ নেন।

৫ আগস্ট শেখ হাসিনা পদত্যাগ ও দেশত্যাগের পর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা এলাকায় বিক্ষুব্ধ জনতা আনন্দ মিছিল বের করে। আনন্দ মিছিল দেখতে সাজু সড়কে যায়। এ সময় পুলিশ মিছিলে গুলিবর্ষণ করে। এতে সাজুর মাথায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই লুঠিয়ে পড়ে। স্থানীয়রা উদ্ধার করে শ্রীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে ৬ আগস্ট মরদেহ নান্দাইলের মুশুল্লি নয়াপাড়া গ্রামে তাকে দাফন করা হয়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ