মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

ঢাকায় গুলিবিদ্ধ লালমনিরহাটের শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশনার সময়: ০৮ আগস্ট ২০২৪, ১৬:২২

ঢাকার যাত্রাবাড়ীতে গুলিবিদ্ধ হওয়া লালমনিরহাটের আদিতমারীর মিরাজ খান (২১) নামের এক শিক্ষার্থীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

মিরাজ মহিষখোচা বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি উত্তীর্ণ হয়ে কলেজে ভর্তি হয়ে ঢাকায় গার্মেন্টসে কাজ করতে গিয়েছিলেন। তিনি উপজেলার মহিষখোচা ইউনিয়নের খানপাড়া এলাকার আব্দুস সালামের ছেলে বলে জানা যায়।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, আর্থিক অসচ্ছলতার জন্য কলেজে ভর্তি হয়ে ঢাকায় গার্মেন্টসে কাজ করতেন মিরাজ। ছাত্রত্বের টানে ঢাকার যাত্রাবাড়ীতে কোটা সংস্কার আন্দোলনের মিছিলে অংশ নেন তিনি। ৫ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ছেড়ে যাওয়ার পর মিছিলে দুর্বৃত্তদের গুলিতে আহত হন মিরাজ।

পরিবার ও আত্মীয়স্বজনরা ঢাকায় মেডিকেলে ও ক্লিনিকে অপারেশন করানোর অনেক চেষ্টা করেও চিকিৎসকের দেখা না পাওয়ায় রংপুর মেডিকেলে নিয়ে আসেন। সেখানে বুধবার (৭ আগস্ট) নানান চড়াই-উতরাই পেরিয়ে অপারেশন সম্পন্ন হয়। পরে আজ বৃহস্পতিবার তার মৃত্যু হয়। তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়েছে। এদিকে মরদেহ নিয়ে আসার পর শোকের ছায়া নেমে এসেছে এলাকাজুড়ে।

এ বিষয়ে আদিতমারী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাহমুদ উন নবী বলেন, মিরাজ গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সংবাদ পেয়েছি। তার পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ