মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

ঠাকুরগাঁওয়ে তিন গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশনার সময়: ০৮ আগস্ট ২০২৪, ১৪:২৯ | আপডেট: ০৮ আগস্ট ২০২৪, ১৪:৩৪

ঠাকুরগাঁওয়ে দুটি বাস ও একটি জ্বালানি তেলবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও আটজন।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে সদর উপজেলার জগন্নাথপুর এলাকার হিমাদ্রি কোল্ডস্টোরেজ এর সামনে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাকের চালক মো. শাহাদাত হোসেন (৪৫)। তিনি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী এলাকার বাসিন্দা। এ ছাড়াও শ্যামলী নৈশ কোচের যাত্রী মোহাম্মদ সানাউল্লাহ (৩০)। তিনি সদর উপজেলার রুহিয়া চামেশ্বরী এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা নৈশকোচ শ্যামলী এন্টারপ্রাইজ একটি জ্বালানি তেলবাহী ট্রাক ও একটি মাদরাসার বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাকের চালক মো.শাহাদাত হোসেন ও শ্যামলী বাসের যাত্রী মোহাম্মদ সানাউল্লাহ আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক সানাউল্লাহকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় চালক মো. শাহাদাত হোসেন মারা যান।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. রকিবুল আলম (চয়ন) বলেন, দুর্ঘটনায় এ পর্যন্ত দুইজনের মৃত্যু হয়েছে। এ ছাড়াও এঘটনায় আরও আহত হয়েছেন অনেকে। তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ