ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

সাতক্ষীরায় খাদ্যে বিষক্রিয়ায় নারীর মৃত্যু, অসুস্থ ৪

প্রকাশনার সময়: ২৮ জুলাই ২০২৪, ২২:১৪

সাতক্ষীরায় খাদ্যে বিষক্রিয়ায় একই পরিবারের পাঁচজন অসুস্থ হয়ে পড়েছে। তাদের মধ্যে সানজিদা বেগম (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া গৃহকর্তা আনিছুর রহমান ও তার মেয়ে সুমাইয়া খাতুনকে সাতক্ষীরা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

রোববার (২৮ জুলাই) দুপুরে সাতক্ষীরা পৌরসভার গড়েরকান্দা গ্রামে সানজিদা বেগমের মৃত্যু হয়। এর আগে শনিবার বাড়িতে রান্না করা খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন তারা। নিহত সানজিদা আনিছুর রহমানের শ্বাশুড়ি।

আনিছুর রহমানের স্ত্রী জেসমিন নাহার জানান, শনিবার দুপুরে বাড়িতে শাক ও লাউ রান্না করা হয়েছিল। এ খাবার খেয়ে সবাই অসুস্থ হয়ে পড়ে। সকলেরই পাতলা পায়খানা ও বমি হতে থাকে। একপর্যায়ে স্থানীয় চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা নেয়া হয়। স্যালাইন ও ওষুধও খাওয়া হয়। কিন্তু রোববার দুপুরে বাড়িতেই মা সানজিদা বেগম মারা যান। এ ছাড়া গুরুতর অসুস্থ অবস্থায় তার স্বামী আনিছুর ও মেয়ে সুমাইয়া খাতুনকে সাতক্ষীরা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান ডা. মানস কুমার মন্ডল বলেন, সানজিদা বেগম বাড়িতে মারা গেছেন। তবে আনিছুর ও সুমাইয়া খাতুন মেডিসিন বিভাগে চিকিৎসাধীন আছেন।

সাতক্ষীরা সদর থানার ডিউটি অফিসার এসআই সুজন বলেন, এ বিষয়ে কেউ থানাকে অবগত করেনি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ