ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

নড়াইলে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫

প্রকাশনার সময়: ২৭ জুলাই ২০২৪, ১৮:০০ | আপডেট: ২৭ জুলাই ২০২৪, ১৮:০৪

নড়াইলের সদর থানার পুলিশ টহলরত অবস্থায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে গ্রেপ্তার করা করেছে। এ সময় তাদের কাছে থেকে ডাকাতির নানা ধরনের সরঞ্জমান উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৭ জুলাই) বিকালে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (২৬ জুলাই) গভীর রাতে নড়াইল সদরের কমলাপুর গ্রামে একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতির সময় টহল পুলিশ তাদের হাতেনাতে ধরে ফেলে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- নড়াইলের নড়াগাতি থানার টোনা গ্রামের মুরাদ মোল্যা (২৮), খুলনার কয়রা থানার চরমুখা গ্রামের আব্দুর রউফ (৪০), ভোলা সদরের হনি কারলিয়া গ্রামের সবুজ মোল্যা (৫৬), খুলনার খালিশপুরের শুভ রায় (২৪), এবং বরিশালের বাকেরগঞ্জ থানার কলশকাঠি গ্রামের আবু সাঈদ মোল্যা (২৫)।

এরা প্রত্যেকেই খুলনার বিভিন্ন এলাকায় বাসাবাড়িতে ভাড়া থেকে ডাকাতির কার্যক্রম চালায়। এদের কয়েকজনের নামে খুলনা, বাকেরগঞ্জ থানায় ডাকাতির মামলা রয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে কমলাপুর কুন্ডুপাড়া এলাকায় শ্যামা কুন্ডুর বাড়িতে একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল । এ সময় টহল পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল নিয়ে দুইজন পালিয়ে যায়। পরে নানা ধরনের সরঞ্জাম ও মোটর সাইকেলসহ ৫ জনকে আটক করে পুলিশ।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ডাকাতি করার প্রস্তিতিকালে ৫ জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। এদের বিরুদ্ধে নড়াইল সদর থানায় ডাকাতির প্রস্তুতি মামলা দায়ের হয়েছে।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ