ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

কুড়িগ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রকাশনার সময়: ২৬ জুলাই ২০২৪, ১৬:৪৩

কুড়িগ্রামের উলিপুরে বুড়িতিস্তা নদীর পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের ইন্দারারপাড় গ্রামে ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন- ধামশ্রেনী ইউনিয়নের বাগচির খামার ইন্দারারপাড় গ্রামের হাবিবুর রহমানের মেয়ে হাসি আক্তার (৭) ও একই এলাকার মোন্নাফ আলীর মেয়ে মিম আক্তান (৮)। হাসি আক্তার বাগচির খামার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ও মিম আক্তার ইন্দারারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ১টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে শিশু হাসি ও মিম গোসল করতে বাড়ির পার্শ্ববর্তী বুড়িতিস্তা নদীতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হন। এরপর দুপুর ২টার দিকে খোঁজাখুঁজির একপর্যায়ে বুড়িতিস্তা নদী থেকে ওই দুই শিশুকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। পরে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশুদের মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মেহেরুল ইসলাম জানান, হাসপাতালে আসার আগেই ওই দুই শিশুর মৃত্যু হয়। তাদেরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তামবিরুল ইসলাম জানান, কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ