ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

মির্জাপুরে আগুনে পুড়ল দোকান

প্রকাশনার সময়: ১৬ জুলাই ২০২৪, ১৩:০৩ | আপডেট: ১৬ জুলাই ২০২৪, ১৩:১০

টাঙ্গাইলের মির্জাপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় জুয়েলারী, ক্রোকারিজের দোকানসহ ১৫টি দোকান পুড়ে ছাই হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) ভোর রাত চারটার দিকে মির্জাপুর বাজারের কালীবাড়ি রোড এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয় দোকানদার শুভ কর্মকার বলেন, আমরা ঘুমে ছিলাম। বিদ্যুৎ ছিলোনা হঠাৎ ধোঁয়ার গন্ধ পাই। পরে বাসা থেকে বেরিয়ে দেখি মাতৃবাসনালয় গিফট কর্ণার, পাল বস্ত্রালয়, একুশে জুয়েলারী, লিপি জুয়েলারীসহ ১৫টি দোকানে মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসে ফোন করলে তারা এসে আগুন নেভানোর কাজ চালায়।

মাতৃবাসনালয় গিফট কর্ণার অ্যান্ড ক্রোকারিজের মালিক বাবুল দে বলেন, আমার দোকানের সব পুড়ে ছাই হয়ে গেছে। দোকানে থাকা নগদ টাকাসহ প্রায় ১ কোটি ২০ লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে। আমার সব শেষ।

মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো.বেলায়েত হোসেন বলেন, ভোর চারটা দশে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ করি। ফায়ার সার্ভিসের মির্জাপুর থেকে দুটি ও দেলদুয়ার থেকে দুটি মোট চারটি ইউনিট দুই ঘণ্টা কাজ শেষে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এছাড়া সকাল পৌনে আটটার দিকে আগুন নেভানোর কাজ নিয়ন্ত্রণে আনা হয়।

তিনি আরও বলেন, আগুনের সূত্রপাত কিভাবে হতে পারে তা এখনই বলা যাচ্ছে না। ক্ষয়ক্ষতির পরিমাণও নিরূপণ করা এই মুহূর্তে সম্ভব নয়। আমরা তদন্ত কমিটি গঠন করবো। এরপর তদন্তনুযায়ী সব তথ্য বেরিয়ে আসবে আশা করি।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ