ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

রূপগঞ্জে অপহরণের ২ দিন পর চালক উদ্ধার, গ্রেপ্তার ৬

প্রকাশনার সময়: ১৩ জুলাই ২০২৪, ১৬:১৫ | আপডেট: ১৩ জুলাই ২০২৪, ১৬:১৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অপহরণের ২ দিন পর অপহৃত পিকআপ চালক রাজিবকে (২৫) উদ্ধার করেছে পু্লিশ। এ ঘটনায় জড়িত ৬ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১২ জুলাই) রাত ৩ টার দিকে উপজেলার গোলাকান্দাইল এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এর আগে গত বুধবার (১০ জুলাই) বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা গাউছিয়া মার্কেটের সামনে থেকে চালক রাজিবকে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা।

গ্রেপ্তারকৃত হলো, রূপগঞ্জের কলাতলী এলাকার নজরুলের ছেলে শান্ত, গোলাকান্দাইল ৫ নম্বর ক্যানেল এলাকার অলিউল্যার ছেলে রাকিব, দুলালের ছেলে বিল্লাল হোসেন, আনোয়ারের ছেলে আলামিন, আলী আহমেদের ছেলে শামীম মিয়া ও আনোয়ার মিয়ার ছেলে রনি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক চন্দ্র সাহা জানান, বুধবার বিকালে শরিয়তপুরের সখিপুর থানাধীন বাহেরচর মোল্লা বাড়ি এলাকার সোহরাব মোল্লার ছেলে পিকআপ ভ্যান চালক রাজিবকে একদল অপহরণকারী অস্ত্রের মুখে তুলে নিয়ে একটি ঘরে আটকে রাখে। পরে তার মোবাইলের মাধ্যমে পরিবারের কাছে মুক্তিপণ বাবদ ১ লাখ টাকা দাবি করেন অপহরণকারীরা।

এ ঘটনায় অপহৃত চালকের পরিবারের পক্ষ থেকে শুক্রবার বিকালে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ গত রাত ৩টার দিকে উপজেলার গোলাকান্দাইল ৫ নম্বর ক্যানেল এলাকায় অভিযান চালিয়ে অপহত চালক রাজিবকে উদ্ধার করেন। এ সময় এ ঘটনায় জড়িত ৬ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। পরে শনিবার (১৩ জুলাই) বেলা ১২টার দিকে গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠায় পুলিশ।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ