ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতার মৃত্যু

প্রকাশনার সময়: ১২ জুলাই ২০২৪, ১২:৫৮ | আপডেট: ১২ জুলাই ২০২৪, ১৭:৩০

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় কামরুল আলম (৩৮) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া ইউনিয়নের পোল মোগরা এলাকায় চট্টগ্রামমুখী অংশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কামরুল উপজেলার মঘাদিয়া ইউনিয়নের কাজীর তালুক গ্রামের মো. খোরশেদ আলমের ছেলে। তিনি মঘাদিয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক ছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির এশিয়া পরিবহনের একটি বাস সামনে থাকা কাভার্ডভ্যানকে ধাক্কা দিলে এ সময় বাস ও কাভার্ডভ্যান মহাসড়কের পাশের জমিতে উল্টে পড়ে যায়। কাভার্ডভ্যানের চাপায় সামনে থাকায় কামরুল আলম ঘটনাস্থলে মারা যান।

উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন বলেন, খৈয়াছড়া ইউনিয়নের পোল মোগরা এলাকায় নিহত কামরুল আলম ইউনিয়ন বিএনপির আহবায়ক ও মিরসরাই উপজেলা বিএনপির সদস্য ছিলেন। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আলমগীর হোসেন বলেন, মহাসড়কের পোলমোগরা এলাকায় চট্টগ্রামমুখী অংশে ঢাকা থেকে ছেড়ে আসা এশিয়া পরিবহনের একটি বাস সামনে থাকা একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। পরবর্তীতে গাড়ি দু’টি মহাসড়কের পাশে জমিতে উল্টে পড়ে। এ সময় কাভার্ডভ্যান চাপায় সামনে থাকা কামরুল আলম নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও কাভার্ডভ্যান উদ্ধার করা হয়েছে। ঘটনার পর চালকরা পালিয়ে যায়। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ