ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

নান্দাইলে পুলিশের অভিযানে গ্রেপ্তার ১৫

প্রকাশনার সময়: ১১ জুলাই ২০২৪, ২২:৫৯

ময়মনসিংহের নান্দাইলে পুলিশের সাঁড়াশি অভিযানে মাদক ব্যবসায়ী, অটো চোর ও জুয়া খেলায় লিপ্ত থাকার অভিযোগে ১৫ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সুমন মিয়ার তত্ত্বাবধানে ও নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মজিদের নির্দেশনায় থানা পুলিশের চৌকস টিম পৌর সদরসহ বিভিন্ন ইউনিয়নে সাঁড়াশি অভিযান চালিয়ে ১৫ জন আসামিকে গ্রেপ্তার করে।

বুধবার মধ্যরাতে গাংগাইল ইউনিয়নের সুন্দাইল গ্রাম থেকে জুয়া খেলারত অবস্থায় সুন্দাইল গ্রামের সাইফুল ইসলাম (৩৭), কামাল মিয়া (৩৫), সুমন মিয়া (২৫), আশরাফুল (২৬), আলী আহাম্মদ (২৫) কাইয়ূম মিয়া (২০) ও নসরতপুর গ্রামের এনামুলকে (২২) গ্রেপ্তার করা হয়।

এ ছাড়াও পৌর সদর এলাকা থেকে মাদক ও চুরির সাথে জড়িত থাকার অভিযোগে আচাঁরগাঁও নাথপাড়া গ্রামের শাহিন আলম (২৮), সোহাগ (২৫) ও ঈশ্বরগঞ্জের জিগাতলার গ্রামের ইমনকে (২০) গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে বুধবার দিনে থানা পুলিশ পৌর সদরে অভিযান চালিয়ে অটোরিকশা চোর ও মাদক ব্যবসায়ীসহ আরও ৫ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল মজিদ জানান, নান্দাইলকে অপরাধমুক্ত করতে কাজ করে যাচ্ছি। মাদক, চোর ও জুয়ামুক্ত করতে পৌর সদরসহ ইউনিয়নের গ্রামাঞ্চলে এধরনের পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ