ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬

টিকটকার স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

প্রকাশনার সময়: ০৯ জুলাই ২০২৪, ১৮:৪৩

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলেছেন স্ত্রী। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী শিখা খানকে (২৬) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ জুলাই) ভোরে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আবু বক্কর সিদ্দিক।

আহত ভুক্তভোগীর নাম সাকিল বেপারী এবং আটক শিখা কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকার জুম্মন খানের মেয়ে।

সাকিল বেপারী টিকটকার হিসেবে পরিচিতি পাওয়ার জন্য সাকিব খান নামে টিকটক আইডি ব্যবহার করেন। সাকিব মাদারীপুরের বাজিতপুর এলাকার মিন্টু বেপারীর ছেলে। তাকে গুরুতর অবস্থায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাকিব ও শিখার এরপূর্বে একাধিক বিয়ে হয়েছে। সাকিব এলাকায় টিকটকার হিসেবে পরিচিত। সাকিব ও শিখা ভিডিও কন্টেন্ট তৈরি করে সামাজিক বিভিন্ন যোগাযোগমাধ্যম ফেসবুক, টিকটক ও ইউটিউবে আপলোড করেন। তবে তারা দুজনই মাদকাসক্ত। মাদক নিয়ে প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া ও মারামারি হতো। এ নিয়ে এলাকাবাসী বেশ কয়েকবার তাদের ঝগড়া মীমাংসা করে দিলেও তারা সংশোধন হননি। মঙ্গলবার (৯ জুলাই) ভোরে ঘরের ভেতর ঘুমন্ত সাকিবের গোপনাঙ্গ কেটে ফেলেন স্ত্রী শিখা।

এ বিষয়ে উপজেলার মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রাজু আহম্মেদ বলেন, জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে স্থানীয়ভাবে আলোচিত টিকটকার সাকিবকে রক্তাক্ত ও গুরুতর অবস্থায় বিছানার ওপর পাওয়া যায়। তার গোপনাঙ্গ কেটে ফেলায় প্রচুর রক্তপাত হয়েছে। কেটে ফেলা গোপনাঙ্গের অংশ শিখার কাছ থেকে উদ্ধার করে তাকে আমরা আটক করি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ