ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

নরসিংদীতে ট্রেনে কাটা ৫ মরদেহ বেওয়ারিশ হিসেবে দাফন

প্রকাশনার সময়: ০৯ জুলাই ২০২৪, ১৬:৩৫ | আপডেট: ০৯ জুলাই ২০২৪, ১৬:৩৭

পরিচয় শনাক্ত করতে না পারায় নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে নিহত পাঁচজনকে বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) ভোরে নরসিংদী রেলওয়ে স্টেশনের বেওয়ারিশ কবরস্থানে তাদের দাফন করা হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. শহিদুল্লাহ জানান, সোমবার (৮ জুলাই) রাত ১০টা থেকে ১২টার মধ্যে তাদের ময়নাতদন্ত শেষ হয়। এরপর মরদেহগুলো পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হলে প্রচণ্ড দুর্গন্ধ ছড়াতে থাকে। এক প্রকার বাধ্য হয়েই মরদেহগুলো নরসিংদী রেলওয়ে স্টেশন নিকটস্থ বেওয়ারিশ কবরস্থানে দাফন করা হয়। তবে মরদেহ দাফন করা হলেও তাদের পরনের কাপড় সংগ্রহে রাখা হয়েছে। মুখের লালা ও দাঁত রাখা হয়েছে ফরেনসিক এবং ডিএনএ টেস্ট করার জন্য।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) উপপরিদর্শক (এসআই) মো. জমির বলেন, পাঁচ মরদেহের কারো ফিঙ্গারের ছাপের সঙ্গে কোনও আইডি কার্ডের যোগসূত্র পাওয়া যায়নি। নিহতরা উদ্বাস্তু ধরনের মানুষ ছিলেন বলেন ধারণা করা হচ্ছে। এ ছাড়া তাদের বয়স নিয়েও নিশ্চিত হওয়া যাচ্ছে না।

উল্লেখ্য, সোমবার ভোর সাড়ে ৫টা থেকে সকাল ৭টার মধ্যে উপজেলার খাকচক এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে ৫ জনের মৃত্যু হয় বলে ধারণা পুলিশের। এদিন সকাল সাড়ে ৮টার দিকে রেললাইনের পাশে তাদের মরদেহ ছিন্নবিচ্ছিন্ন অবস্থায় দেখা যায়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। দুপুর ১২টা নাগাদ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনাস্থলে গিয়ে তাদের পরিচয় শনাক্ত করার কাজ শুরু করে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ