ঢাকা, রোববার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬

মির্জাপুরে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানকে গণসংবর্ধনা

প্রকাশনার সময়: ০৮ জুলাই ২০২৪, ১৮:০৭ | আপডেট: ০৮ জুলাই ২০২৪, ১৮:১১

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যান ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত ও ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলামকে গণসংবর্ধনা দিয়েছে মির্জাপুর উপজেলাবাসী।

রোববার (৭ জুলাই) বিকেলে উপজেলা সদরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠান হয়।

অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন, টাঙ্গাইল-৮ আসনের সাবেক এমপি ও টাঙ্গাইল জেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. জোয়াহেরুল ইসলাম ভিপি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে আলোচনা করেন, টাঙ্গাইল জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল। এতে অন্যান্যের মধ্যে, পৌর মেয়র সালমা আক্তার, টাঙ্গাইল জেলা আ.লীগের সদস্য অবসরপ্রাপ্ত মেজর এ.হাফিজ, সদস্য রাফিউর রহমান খান ইউসুফজাই (সানি), মির্জাপুর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শামীম আল মামুনসহ উপজেলা আ.লীগের একাধিক নেতা উপস্থিত ছিলেন।

এছাড়া বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড আ.লীগের সভাপতি-সম্পাদক, আ.লীগের সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী ও উপজেলার বিভিন্ন স্তরের সাধারণ মানুষ এ অনুষ্ঠানে উপস্থিত থেকে তাদের ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানান।

প্রসঙ্গত, সংবর্ধিত মির্জাপুর উপজেলা চেয়ারম্যান ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত মির্জাপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকের দায়িত্বও নিষ্ঠার সঙ্গে পালন করছেন।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ