ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

মির্জাপুরে সাপের কামড়ে যুবকের মৃত্যু

প্রকাশনার সময়: ০৭ জুলাই ২০২৪, ২০:২০ | আপডেট: ০৭ জুলাই ২০২৪, ২০:২৭

টাঙ্গাইলের মির্জাপুরে গোখরা সাপের কামড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুলাই) রাতে উপজেলার উয়ার্শী ইউনিয়নের উয়ার্শী গ্রামে গরু দেখতে গোয়াল ঘরে যাওয়ার সময় সাপে কামড় দেয়।

মৃত আশিক খান (২৬) উপজেলার উয়ার্শী গ্রামের মৃত শাকিল খানের ছেলে।

আশিকের খালু বিল্লাল হোসেন নয়া শতাব্দীকে জানান, পরিবারের দুই ছেলের মধ্যে আশিক বড়। বাবার মৃত্যুর পর কৃষি কাজ করেই কোনোমতে সংসার চালাতেন তিনি। গত শনিবার রাতে নিজ ঘর থেকে বেরিয়ে গোয়াল ঘরে গরু দেখতে যাওয়ার সময় তাকে সাপ কামড় দিলে সে চিৎকার করেন। তাকে গোখরা সাপ কামড় দিয়েছে বলেও উল্লেখ করেন তিনি। পরে তাকে উদ্ধার করে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ফরিদুল ইসলাম জানান, রাত ১১টার দিকে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তার শরীরে কোনো আলামত দেখতে না পেয়ে কিছু পরীক্ষা- নিরীক্ষা করাতে বলেন এবং পর্যবেক্ষণ রুমে (অবজারভেশন) থাকতে বলেন।

পরে তার স্বজনরা সেখান থেকে কুমুদিনী হাসপাতালে তাকে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা পাঠানো হয়। পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে এন্টিভেনম দেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার (৭ জুলাই) সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ