ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

চিরকুট লিখে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

প্রকাশনার সময়: ০৬ জুলাই ২০২৪, ১৫:৩৬

লালমনিরহাট আদিতমারীতে চিরকুট লিখে এক প্রবাসীর স্ত্রী ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (৬ জুলাই) সকালে উপজেলার আদিতমারি পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আঁখি মনি (১৭) নামে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেকে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আঁখি মনি লালমনিরহাট তালুক খুঁটামারা বত্রিশ হাজারী গ্রামের আইনুল হকের মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, সৌদি আরব প্রবাসী শাকিল মিয়ার সঙ্গে ১০ মাস আগে বিয়ে হয় আঁখি মনির। বিয়ের ১০ মাস পর স্ত্রীকে তার নিজ বাড়িতে রেখে সৌদি আরব পাড়ি জমান শাকিল। এরপর থেকে আঁখি বাবার বাড়ি থেকে লালমনিরহাট ফজলুল করিম বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছেন। প্রতিদিনের মতো শুক্রবার রাতে পরিবারের সঙ্গে খাওয়া-দাওয়া শেষে নিজের কক্ষে ঘুমিয়ে পড়েন আঁখি। পরে শ্বশুর নূর মোহাম্মদ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে আঁখির মরদেহ।

পরিবারের ধারণা, আঁখি আত্মহত্যা করেছেন। তবে আত্মহত্যার কারণ জানাতে পারেননি কেউ। এ দিকে আঁখি শয়ন কক্ষে একটি খণ্ড খণ্ড চিরকুট পাওয়া যায়। খণ্ড খণ্ড চিরকুট মিলিয়ে দেখা যায়, এতে লেখা রয়েছে ‘আব্বু-আব্বু তোমরা আমাকে ক্ষমা করো। তোমরা আমাকে আগামীকাল সকাল ১১টায় নিয়ে যাবা, আমার জীবনে কিছু নেই তোমরা আমাকে ক্ষমা করো।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আঁখি আত্মহত্যা করেছেন। তবে প্রকৃত কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ