ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের ত্রাণ সহায়তা

প্রকাশনার সময়: ০৬ জুলাই ২০২৪, ১৪:২৬

খাগড়াছড়িতে সাম্প্রতিক সময়ে পাহাড়ি ঢলে প্লাবিত হয়ে যাদের বসতবাড়ীতে পানি ঢুকে ক্ষতিগ্রস্থ হয়েছেন, তাদেরকে নিত্য প্রয়োজনীয় ভোগ্যপণ্য বিতরণ করে সহায়তা করেছে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট গণতান্ত্রিক।

শনিবার (৬ জুলাই) ছয় রকমের ভোগ্যপণ্য দিয়ে সহায়তা করে সংগঠনটি।

এলাকাগুলো হচ্ছে, খাগড়াছড়ির সদর উপজেলার গঞ্জপাড়া, রাজবাড়ী, গোলাবাড়ি ও কালাঢেবা জিরো মাইল এলাকা সহ মেহেদীবাগে শতাধিক পাহাড়ি বাঙালিদেরকে চাল, ডাল, তেল, লবন সহ মোট ছয় রকমের ভোগ্যপণ্য ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে বিতরণ করা হয়।

এসময় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট গণতান্ত্রিক কেন্দ্রীয় কমিটির ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক অমল কান্তি চাকমা বলেন, পার্বত্য চট্টগ্রামে কখনো আঞ্চলিক রাজনৈতিক দলের পক্ষ থেকে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ পাহাড়ি বাঙালি কাউকেই কোনও ধরনের ত্রাণ দিয়ে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেইনি। এই প্রথম ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট গণতান্ত্রিক এ মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।

আপনাদের অকুন্ঠ সমর্থন পেলে এ মানবিক সহায়তা ধারাবাহিকভাবে চলমান থাকবে। এতে সংগঠনটির পক্ষ থেকে পাহাড়ি ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক কলিন চাকমা সহ সংগঠক সবিনয় চাকমা ও নিউটন চাকমা উপস্থিত ছিলেন।

গোলবাড়ি ইউনিয়ন পরিষদের প্রাঙ্গনে এ মানবিক সহায়তার আয়োজন করেছে সংগঠনটির নেতৃবৃন্দরা।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ