ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

দিনাজপুরে বাস-ট্রাকের সংঘর্ষে ৬ জনের প্রাণহানি

প্রকাশনার সময়: ০৫ জুলাই ২০২৪, ১৯:৪১

দিনাজপুরে আমবোঝাই ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জনের মৃত্যু হয়েছে। দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের পাঁচবাড়ী বাজার চকরামপুর (দইসই) এলাকায় আরিয়ান পেট্রোল পাম্পের সামনে শুক্রবার (৫ জুলাই) সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাকচালক ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার মিএপাটি গ্রামের সুরা ইসলামের ছেলে হাসু ( ২৮), বাসের সুপারভাইজার দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার মিলরোড এলাকার লক্ষণ বাহাদুরের ছেলে রাজেশ বাহাদুর (৩০), ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার দানেশ আলীর ছেলে মোহাম্মদ আলী (৫২), দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার খোচনা গ্রামের মমিনুর ইসলামের মেয়ে সায়মা মেহনাজ ( ৫), বোচাগঞ্জ উপজেলার জাহিদ হাসানের মেয়ে বিভা ( ১০) ও দিনাজপুর সদর উপজেলার বিঞ্চপুর গ্রামের সদেশ রায় (২৩)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল পরিবহনের বাস ও দিনাজপুর থেকে ফুলবাড়ীগামী আমবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক ও নাবিল বাসের হেলপার ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত ২৮ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে তিনজন ও পরে একজন মারা যান।

দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন বলেন, ট্রাকের সঙ্গে নাবিল বাসের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ ট্রাকের ড্রাইভার ও বাসের হেলপারসহ ছয়জন নিহত এবং ২০ জনের অধিক আহত হন। রাস্তা থেকে বাসটিকে পুলিশ লাইন্সে নেওয়া হয়েছে এবং ট্রাকটিকে আরিয়ান পেট্রোল পাম্পের পাশে রাখা হয়েছে। বর্তমানে রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক আছে।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ