ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ভৈরবে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

প্রকাশনার সময়: ০৪ জুলাই ২০২৪, ১৮:২০ | আপডেট: ০৪ জুলাই ২০২৪, ১৮:২৫

কিশোরগঞ্জের ভৈরবে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে হাজী শাহিন নামে (৪৫) এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় ড্রাইভার পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় জনতারা তাকে আটক করে। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে ট্রাক চালককে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ১২টার দিকে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের পানাউল্লাহরচর নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হাজী শাহিন মিয়া ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের জামালপুর মধ্য পাড়ার মৃত জজ মিয়া ছেলে। তিনি ভৈরবে পাদুকা মেটেরিয়ালের ব্যবসা করতেন। এছাড়া তিনি পাদুকা মেটেরিয়াল ব্যবসায়ী সমিতির সভাপতি ছিলেন।

এছাড়া ঘাতক ট্রাক চালক নেত্রকোনার দুর্গাপুর উপজেলার রহিছ উদ্দিন ছেলে সিরাজুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী সিয়াম মিয়া জানান, সকালে একটি কাজে তার দোকান মালিক শাহিন মিয়াকে নিয়ে বাজিতপুর কোর্টে গিয়েছিলাম। সেখান থেকে মোটরসাইকেল করে ভৈরবে ফেরার পথে পানাউল্লাহরচর এলাকায় একটি গাছ বোঝাই ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এ সময় সে নিজে বেঁচে গেলেও তার মালিক শাহিন মিয়া ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়। ট্রাকটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গিয়ে চাপা দিয়েছে।

ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজু মিয়া জানান, দুর্ঘটনার কথা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। গাড়ি ও ড্রাইভারকে আটক করা হয়েছে। সড়ক পরিবহন আইনে মামলা দায়ের হবে বলে জানান তিনি।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ