ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

অপহরণের ২৫ দিন পরও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

প্রকাশনার সময়: ০৩ জুলাই ২০২৪, ২০:৫৮

পিরোজপুরের কাউখালীতে অপহরণের ২৫ দিনেও স্কুলছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

অপহৃতা মুনিয়া আক্তার (১৫) উপজেলার আইরন গ্রামের মনির হোসেনের মেয়ে এবং আইরন জয়কুল এম.এম মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

পরিবার সূত্রে জানা গেছে, মুনিয়া গত ৮ জুন বাড়ি থেকে প্রাইভেট পড়তে যায়। এরপর বাড়ি ফেরার পথে একই গ্রামের মোল্লা বাড়ির সামনে জামে মসজিদের পাশে একই এলাকার মাসুদ রানার ছেলে স্বাধীন মোল্লাসহ ৪/৫জন বখাটে ছাত্রীর গতিরোধ করে জোরপূর্বক একটি ইজিবাইকে করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায়। দীর্ঘ সময় খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করতে না পেরে থানায় অভিযোগ করেন পরিবারের সদস্যরা। এরপর গত ১২ জুন স্বাধীন মোল্লাসহ ৫ জনের নামে একটি অপহরণ মামলা রুজু করা হয়।

মুনিয়ার মায়ের অভিযোগ, স্কুল ও প্রাইভেটে যাওয়া আসার সময় প্রায়ই মুনিয়াকে বখাটে স্বাধীন মোল্লা ইভটিজিং করতো। বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে এবং এলাকার মেম্বার মাসুদ হোসেনকে জানানো হয়। এ ছাড়াও বিষয়টি স্বাধীনের বাবা-মাকে জানানো হলে তারা কোন কর্ণপাত করেনি। বরং ক্ষিপ্ত হয়ে অপহরণ করার হুমকি দেয়। ফলশ্রুতিতে গত ৮ জুন বখাটে স্বাধীন ও তার দলবল তাকে অপহরণ করে।

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মাসুদ হোসেন ঘটনাটির সত্যতা স্বীকার করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, বিষয়টি নিয়ে মামলা হয়েছে, ১ জন আসামি গ্রেফতার হয়েছে। বাকিদের গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধারের চেষ্টা চলছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ